News update
  • Hundreds evacuated from Ukraine border after Russian offensive     |     
  • More than 200 dead in Afghanistan flash floods: UN     |     
  • Road crashes claim 8 human lives in 5 dists     |     
  • AL leader and former UP chairman shot dead in Narail      |     

অলরাউন্ডার সাকিবকে পেয়ে উচ্ছ্বসিত শাকিব খান

গ্রীণওয়াচ ডেস্ক সেলিব্রিটি 2024-03-09, 6:29pm

sdfjkjfhjkwej-c6855705429d0533b79a72e5abdcdc6a1709987453.jpg




ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের অথেনটিক কক্সমেটিকস ও হোম কেয়ার ব্র্যান্ড রিমার্ক হারল্যানের সঙ্গে যুক্ত হলেন অল রাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান। তিনি এই কোম্পানির ‘টাইলক্স’ পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন।

শনিবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর একটি হোটেলে এ বিষয়ে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

অলরাউন্ডার ব্র্যান্ডের সঙ্গে অলরাউন্ডার খেলোয়ার যুক্ত হলেন উল্লেখ করে শাকিব খান বলেন, বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে আমাদের নতুন পথচলা শুরু হলো। আমাদের বিশ্বজয়ের ভিশন সম্পন্ন হওয়ার আরও এক ধাপে আমরা এগিয়ে গেলাম। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি ও অথেনটিক পণ্য সহজলভ্য করার লক্ষ্যে আরও অনেকদূর এগিয়ে যাব।

‘টাইলক্স’-কে অসাধারণ ব্র্যান্ড উল্লেখ করে সাকিব আল হাসান বলেন, আমি বিশ্বাস করি এই ব্র্যান্ড দেশের গণ্ডি পেরিয়ে বিদেশে একইভাবে সমাদৃত হবে। যার মাধ্যমে আমরা অনেক বেশি বৈদেশিক মুদ্রা অর্জন করব এবং আমাদের দেশীয় পণ্য ব্যবহার করে দেশের টাকা দেশেই রাখবো।

শাকিব খান ও সাকিব আল হাসান ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিমার্ক এইচবি’র ব্যাবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া, হারল্যান জোনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমদাদুল হক সরকার, রিমার্ক এইচবি’র হেড অফ সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশন আব্দুল আলীম শিমুল ও রিমার্ক এইচবি'র হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিভিশনের অপারেটিভ ডিরেক্টর হাসান ফারুকসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

রিমার্ক এইচবি’র ব্যবস্থাপনা পরিচালক জনাব আশরাফুল আম্বিয়া বলেন, হাউজহোল্ড সারফেস ক্লিনিং জন্য আমরা এমন একটি সল্যুশন খুজছিলাম যা শুধু পরিষ্কার করবে না, সাথে পরিবেশকেও রাখবে সুরভিত। যাকে বলে অলরাউন্ডার! আর এমনই প্রোডাক্ট রেঞ্জ বাজারে এনেছে রিমার্ক, যা প্রস্তুত হয়েছে এশিয়ার এই অঞ্চলের অন্যতম বৃহৎ এবং পরিবেশবান্ধব ফ্যাক্টরিতে। সাধারণত ক্লিনিং প্রোডাক্ট কেমিক্যাল এর কড়া গন্ধযুক্ত হয়ে থাকে, টাইলক্স এর কোন পণ্যে সেটা নেই এবং এটি বাংলাদেশের একমাত্র ক্ষতিকারক অ্যামোনিয়া-ফ্রি সারফেস ক্লিনিং রেঞ্জ।

রিমার্ক এইচবি’র হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিভিশনের অপারেটিভ ডিরেক্টর হাসান ফারুক বলেন, ক্রিকেটের ক্ষেত্রে সাকিব আল হাসান যেমন এক নম্বর অলরাউন্ডার; তেমনই সারফেস ক্লিনিং এর জন্য আমরা অলরাউন্ড সল্যুশন নিয়ে এসেছি ‘টাইলক্স’ ব্র্যান্ড।

হারল্যান জোনের এমডি ও সিইও এমদাদুল হক সরকার বলেন, দেশের আমদানি নির্ভর প্রসাধনী পণ্যের বাজার বদলে দিতে এসেছে রিমার্ক এইচ বি লিমিটেড। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, শাকিব খান ও সাকিব আল হাসান এই মহাতারকাদ্বয় রিমার্ক-হারল্যানের পণ্য দেশজুড়ে ভোক্তাদের কাছে পৌঁছে দিতে পারবেন ও নকল ও ভেজালের বিরুদ্ধে অথেনটিক পণ্যের জয়যাত্রার এক নতুন মাইলফলক অর্জন করবেন।

প্রসঙ্গত, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি’র সাথে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম ও মামনুন ইমনের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।